পরাজিত সৈনিক
- মোঃ হুমায়ুন কবির - দুঃখবিলাস ০৪-০৫-২০২৪

আমি নির্বাক নিস্তব্ধ বাকরুদ্ধ সৈনিক আজ,
কলমের খোঁচাই করব তোমায় কুপোকাত।
রনক্ষেত্র আজ খাতার পাতাই,
সুশীল শব্ধ করি না বাছাই।
কষ্টগুলো দাবানল হয়ে উড়ে,
যা একসময় তুমি দিয়েছিলে ছুড়ে।
আজ আমি সৈনিক করব যুদ্ধ
যদি নিতে হয় প্রান তাও নিব
কলমের খোঁচাই বিদ্ধ করে
ঝড়ে যাওয়া অশ্রুর প্রতিশোধ নিব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।